দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ এর উদ্বোধন এবং অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ।

২ অক্টোবর শনিবার বিকেল ৩টায় দিনাজপুর গোড়-এ শহীদ ময়দানে অনুষ্ঠিত জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ এর খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ মাসুদ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ ২টির মধ্যে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এর নেতৃত্বে জেলা প্রশাসকের দল এবং সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা-এর নেতৃত্বে জেলা ও দাূয়রা জজ একাদশ দল খেলায় অংশগ্রহণ করেন।

উল্লেখ যে, ১ অক্টোবর বিকেল ৩টায় দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই টুর্নামেন্টে অশ্রু মাদকাসক্ত নিরাময় কেন্দ্র, চিরিরবন্দর উপজেলা, সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও পার্বতীপুর উপজেলা ক্রীড়া সংস্থার মোট ৪টি দল অংশ গ্রহণ করে।

২ অক্টোবর শনিবার উক্ত মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ এবং জলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।